1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
আদমদীঘিতে পুলিশের আসামি বহনকারী ভ্যানের ধাক্কায় নিহত ১ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

আদমদীঘিতে পুলিশের আসামি বহনকারী ভ্যানের ধাক্কায় নিহত ১

বগুড়া ডেস্ক
  • বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত
print news

আদমদীঘির অদূরে পুলিশের আসামি বহনকারী ভ্যানগাড়ির ধাক্কায় আব্দুল জলিল (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন এবং মোটরসাইকেল চালক বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী (৭০) গুরুতর আহত হয়েছেন।

গত মঙ্গলবার ১৮ এপ্রিল) বিকেল সোয়া ৫টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি হাসপাতালের অদূরে এ দুর্ঘটনা ঘটে। /নিহত আব্দুল জলিল আদমদীঘি উপজেলার শিয়ালশন গ্রামের তছির উদ্দিনের ছেলে। আহত বীর মুক্তিযোদ্ধাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আব্দুস ছাত্তার মেম্বার, মাহমুদসহ অনেকেই জানান, গত মঙ্গলবার ১৮ এপ্রিল) বিকেল উপজেলার শিবপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী তার সম্মানীভাতা ব্যাংক হতে তোলার পর বাজার নিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলে আব্দুল জলিলকে তুলে নিয়ে বাড়ি যাচ্ছিলেন/।

তারা আদমীঘি হাসপাতালের অদূরে পৌঁছলে বিপরীত দিক থেকে বগুড়া থেকে নওগাঁগামী পুলিশের আসামি বহনকারী ব্যানগাড়ি ধাক্কা দিলে মোটরসাইলে আরোহী বীর মুক্তিযোদ্ধা ও আব্দুল জলিল সড়কে পড়ে গুরুতর আহত হন।

তাদের প্রথমে আদমদীঘি ও পরে দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে আব্দুল জলিলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন/।

অপর আহত বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী চিকিৎসাধীন রয়েছেন।/ আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান দুর্ঘটনার কথা স্বীকার করে জানান, পুলিশের আসামি বহনের ভ্যানগাড়ির সাথে ধাক্কা লেগেছে কিনা তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তদন্ত করে বলা যাবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews