1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
হাতির চাঁদাবাজি এড়াতে কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলে নিহত » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

হাতির চাঁদাবাজি এড়াতে কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলে নিহত

মোঃ রবিউল ইসলাম রবিন (আদমদিঘী প্রতিনিধি)
  • শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার পঠিত
print news

বগুড়া-নওগাঁ মহাসড়কে হাতির চাঁদাবাজি এড়াতে গিয়ে পিকআপ কাভার্ড ভ্যান মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল মোটরসাইকেল আরোহি পিতা ও পুত্রের।

ঘটনাটি ঘটেছে  শনিবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ৯টায় বগুড়ার আদমদীঘির অদুরে ইন্দইল ব্রিজের নিকট। নিহত মোটরসাইকেল আরোহি আদমদীঘি আদমিয়া ফাজিল মাদরাসার/ সহকারি মৌলভি শিক্ষক উপজেলা লক্ষীকোল গ্রামের মাও: জাহিদুর রহমান (৪৭) ও তার বাবা লোকমান আলী (৭২)। পুলিশ মরদেহ উদ্ধার ও পিকআপ কাভার্ড ভ্যান আটক করেছে। তবে চালক পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়,  শনিবার সকালে আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউপির লক্ষীকোল গ্রামের আদমিয়া ফাজিল মাদরাসার সহকারি মৌলভি শিক্ষক মাও: জাহিদুর রহমান (৪৭) ও তার বাবা লোকমান আলী (৭২)বাড়ি থেকে মোটরসাইকেল যোগে আদমদীঘি মাদরাসায় আসার /সময় বেলা সাড়ে ৯টায় আদমদীঘি অদুরে ইন্দইল ব্রিজের পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী ঢাকা মেট্রো-ম-১১-৬৭৮৬ নম্বর স্টেডফাস্ট নামের কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল অরোহি পিতাপুত্র ছিটকে পড়ে ঘটনাস্থলেই পিতা লোকমান আলী নিহত ও আদমদীঘি হাসপাতালে নেয়ার পর পুত্র শিক্ষক জাহিদুর রহমানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Screenshot 11 19

স্থানীয়দের অভিযোগ সড়কে হাতির চাঁদাবাজি এড়িয়ে যাওয়ার সময় কাভার্ডভ্যানটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ/ রেজাউল করিম জানান, ঘটনাস্থল থেকে কার্ভাড ভ্যানগাড়ী আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews