1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের ইন্তেকাল  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম পানিসংকটে ঝুঁকিতে পড়বে বিশ্বের অর্ধেকেরও বেশি খাদ্য উৎপাদন উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান মিরপুর টেস্ট খেলতে দেশে আসবেন না সাকিব : ক্রীড়া উপদেষ্টা বিশ্ব গণমাধ্যমে শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানা

পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের ইন্তেকাল 

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের ইন্তেকাল 
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ পরপারে চলে গেলেন সদা হাস্যজ্জ্বোল, সকলের প্রিয় শিক্ষক আলহাজ্ব এ টি এম  রমজান আলী সরদার  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যু অবধারিত, একদিন মৃত্যুর কড়াল গ্রাস সবাইকেই গ্রাস করবে এতে কেনো সন্দেহ নেই এবং এ থেকে বাঁচার কোনো উপায়ও নেই। কিছু মৃত্যু ও অপ্রত্যাশিত মৃত্যু বড়ই বেদনাদায়ক।

মৃত্যুকালে প্রধান  শিক্ষক আলহাজ্ব এ টি এম রমজান আলী সরদারের বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি   স্ত্রীসহ ৫ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার  (২৮ মার্চ) দিবাগত রাত ১ টায় বার্ধক্য জনিত কারণে মৃত্যুবরণ করেন। তিনি নানা দুরারোগ্য রোগে ভক্তি ছিলেন। প্রধান শিক্ষক আলহাজ্ব এ টি এম রমজান আলী সরদার গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি  উপজেলার বাগজানা  ইউনিয়নের কুটাহারা গ্রামে। তিনি উপজেলার বাগজানা দ্বিমুখী  উচ্চ বিদ্যালয়ে প্রধান  শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন।

শুক্র বার (২৯ মার্চ) বিকেল ৩টায় স্থানী বাসভবনে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। মরহুমের জানাজায়  উপজেলা ও ইউনিয়নের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষক নেতৃবৃন্দ সহ উপজেলার বিভিন্ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাখিল-ফাজিল মাদ্রাসার শিক্ষকেরা ও বন্ধু-বান্ধব ও সহকর্মীরা অংশগ্রহণ করেন। মরহুমের সহকর্মী ও কয়েকজন বাল্য বন্ধু জানান শিক্ষক এ টি এম রমজান আলী সরদার  একজন অত্যন্ত অমায়িক, সদালাপী এবং সাদামনের মানুষ ছিলেন।

এদিকে এই সাবেক প্রধান  শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমাজ গভীর শোকাচ্ছন্ন।  তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বাগজানা ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান নাজমুল হক।

এছাড়াও পাঁচবিবি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতারা মরহুমের রূহের মাগফেরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews