1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
রংপুরে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ » Daily Bogra Times
Logo বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
সিরাজগঞ্জের হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত ভারতের পেট্রাপোলে স্বরাষ্ট্রমন্ত্রীর কর্মসূচি স্থগিত, বেনাপোলে চলছে আমদানি-রপ্তানি কেজিএফ-৩ নিয়ে পরিচালকের সাথে আলোচনায় যশ রিয়াল মাদ্রিদের হ্যাটট্রিক ও ৫-২ গোলে জয় রাষ্ট্রপতির পদত্যাগসহ ৫ দফা দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বাতিল হচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প একাত্তরের অপরাধ প্রমাণিত হলে ক্ষমা চাইব: জামায়াত আমির বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলায় মশাল মিছিল মান্দায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা  কারিতাসের উদ্যোগে দুই দিনব্যাপীপ্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মহাদেবপুরে কেক থেকে মাসে ৫০হাজার টাকা আয় করছেন কনা

রংপুরে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ

মোঃ আবু শাহান সেলিম মিয়া, রংপুরঃ-
  • বুধবার, ৩ জুলাই, ২০২৪
রংপুরে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ
print news

মোঃ আবু শাহান সেলিম মিয়া, রংপুরঃ- ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ও ৪র্থ ধাপে রংপুর বিভাগের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণকে শপথবাক্য পাঠ করান রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন।

শপথগ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে আপনারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। জনগণ পাঁচ বছরের জন্য আপনাদের কাছে ভোট আমানত দিয়েছেন, আপনারা এই পাঁচ বছর জনগণের সেবক হয়ে থাকবেন। কোন স্বজনপ্রীতি নয়, সকলের জন্য সম-অধিকার নিশ্চিত করবেন। উপজেলা পরিষদকে স্থানীয় সরকারের গুরুত্বপূর্ণ স্তর উল্লেখ করে তিনি বলেন, উপজেলা পরিষদের সেবা ও উন্নয়নের উপর সরকারের ভাবমূর্তি নির্ভর করে। তিনি নব নির্বাচিত সকল জনপ্রতিনিধিকে অনুরাগ কিংবা বিরাগের বশবর্তী না হয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে প্রশাসনিক কার্যক্রম পরিচালনার আহ্বান জানান।

অনুষ্ঠানে রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মনিরুজ্জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আবু জাফর, জেলাপ্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক মোঃ রিয়াজ উদ্দিন-সহ সরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews