1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
ব্ল্যাক আউট দিয়ে অস্থিতিশীলতার চেষ্টা, প্রধান আসামি গ্রেফতার সর্বোচ্চ শিরোপাজয়ীর পুরস্কার পেলেন মেসি চাকরি জাতীয়করণের দাবিতে আউটসোর্সিং কর্মীদের অবরোধ জুলাই-আগস্ট গণহত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি এবার নেতানিয়াহুর বাড়িতে ড্রোন হামলা যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল প্রয়োজনে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু বগুড়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত জয়পুরহাটে টনসিল অপারেশনের পর মারা গেলেন গৃহবধু রুমা সুন্দরগঞ্জে মাটিকাটা শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন পাঁচবিবিতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ভ্যান চালকের আত্মহত্যা রাজশাহীতে সড়ক পরিবহন গ্রুপ দখল নিয়ে দুই পক্ষের লীলাখেলা  আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন নির্মাণের মাত্র দেড় বছরের মধ্যেই ধামইরহাটের রাস্তার বেহাল দশা

প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া

বগুড়া টাইমস ডেস্কঃ-
  • বুধবার, ৭ আগস্ট, ২০২৪
প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া
print news

এনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, ধ্বংস নয়, প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়ে তুলতে হবে। আজ বুধবার (৭ আগস্ট) বিকেলে রাজধানীর নয়াপল্টনের জনসভায় এক ভিডিও বার্তায় এ আহ্বান জানান

বিএনপি চেয়ারপারসন বলেন, ছাত্র-তরুণদের সংগ্রামে আমাদের নতুন বিজয় এসেছে। এবার সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণ করতে হবে। ছাত্র-তরুণরাই আমাদের ভবিষ্যৎ। তাদের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। আসুন ছাত্র-তরুণদের হাত শক্তিশালী করি। ধ্বংস নয়, শান্তি প্রতিষ্ঠা করতে হবে।

ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনার পদত্যাগে বাধ্য করা সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর ফ্যাসিবাদী সরকারের কাছ থেকে মুক্তি পেয়েছি। আমি আন্তরিক ধন্যবাদ জানাতে চাই আমাদের বীর সন্তানদের। যারা মরণপ্রাণ সংগ্রাম করে অসম্ভবকে সম্ভব করেছে। শত শত শহীদদের আমি জানাই শ্রদ্ধা। এ বিজয় আমাদের নতুন সম্ভাবনা নিয়ে এসেছে ।

আজ বুধবার (৭ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালেয়ের সামনে সমাবেশে ভিডিও বার্তায় খালেদা জিয়া এসব কথা বলেন। দীর্ঘ ছয় বছর পর তিনি রাজনৈতিক বক্তব্য নিয়ে দেশবাসীর সামনে আসেন।

দেশবাসীর উদ্দেশে খালেদা জিয়া বলেন, প্রতিশোধের মানসিকতা না রেখে সবাই মিলে দেশ গড়তে হবে। দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্যের শুরুতেই খালেদা জিয়া বলেন, দীর্ঘদিন অসুস্থ থাকার পর আমি আপনারে সামনে বক্তব্য দিতে পেরে আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। কারাবন্দি থাকা অবস্থায় আপনারা যারা আমার মুক্তির জন্য সংগ্রাম করেছেন দোয়া করেছেন, সে জন্য আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

খালেদা জিয়া বলেন, সরকারের নজিরবিহীন দুর্নীতি, গণতন্ত্র ধ্বংসের স্তূপের মধ্য থেকে আমাদের গড়ে তুলতে হবে এক সমৃদ্ধ বাংলাদেশ। ছাত্র-তরুণরাই আমাদের ভবিষৎ। কারণ তরুণরা যে স্বপ্ন নিয়ে বুকের রক্ত ঢেলে দিয়েছে, সেই স্বপ্ন বাস্তবায়নে মেধা যোগ্যতার ভিত্তিতে গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তুলতে হবে, শোষণহীণ সমৃদ্ধ বাংলাদেশ। সকল ধর্ম গোত্রের অধিকার নিশ্চিত করতে হবে। শান্তি প্রগতি সাম্যের ভিত্তিতে আধুনিক বাংলাদেশ নির্মাণ করি।
ধ্বংস নয়, প্রতিশোধ নয়, প্রতিহিংসা নয়, ভালোবাসা ও শান্তির সমাজ গড়ে তুলি।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews