1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
কুয়েটের উপাচার্য ও উপ-উপাচার্যের পদত্যাগ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন নির্মাণের মাত্র দেড় বছরের মধ্যেই ধামইরহাটের রাস্তার বেহাল দশা এশীয়ায় অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাচ্ছে যুক্তরাষ্ট্র : পুতিন আওয়ামী দোসরদের গুরুত্বপূর্ণ পদে রেখে সরকার সফল হবে না : তারেক ধুনটে সাংবাদিকসহ আ’লীগের ৮১ জনের বিরুদ্ধে নাশকতার মামলা দিনাজপুর আঞ্চলিক মহাসড়ক ইজিবাইক-অটো রিকশার দখলে খুলনা বিভাগের কমিটি গঠনের দায়িত্ব পেলেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাঃসম্পাদক সোহেল রানা গাবতলীতে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত মহাদেবপুরে এসিআই মটরসের সোনালিকা ডে উদযাপন বাংলাদেশে অতি দরিদ্র মানুষের সংখ্যা ৪ কোটি ১৭ লাখ : ইউএনডিপি জনগণকে কষ্টে রেখে কোনো উদ্যোগ সফল হবে না : তারেক রহমান বগুড়ায় বিদ্যুতের অ্যানালগ মিটার প্রতিস্থাপনের দাবিতে মানববন্ধন বগুড়ার শেরপুরে সাবেক এমপি ও পুত্রের দেশত্যাগে নিষেধাজ্ঞা বদরগঞ্জে এক গৃহবধুর লাশ উদ্ধার অধিকাংশ সবজির দাম ৮০ থেকে ১০০ টাকা

কুয়েটের উপাচার্য ও উপ-উপাচার্যের পদত্যাগ

অনলাইন ডেস্কঃ-
  • সোমবার, ১২ আগস্ট, ২০২৪
কুয়েটের উপাচার্য ও উপ-উপাচার্যের পদত্যাগ
print news

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) উপাচার্য প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও উপ-উপাচার্য প্রফেসর ড. সোহান মিয়া পদত্যাগ করেছেন। সোমবার (১২ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের নিকট তারা পদত্যাগপত্র প্রেরণ করেন।

উপাচার্য প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার তার পদত্যাগপত্রে উল্লেখ করেন, ‘ব্যক্তিগত কারণে ভাইস-চ্যান্সেলর পদের দায়িত্ব থেকে আমি স্বেচ্ছায় পদত্যাগ করলাম। এই পদত্যাগের কারণে বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম যাতে ব্যাহত না হয় সেই লক্ষ্যে এবং পূর্ণকালীন/ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগ না পাওয়া পর্যন্ত মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ মাছুদ ভাইস-চ্যান্সেলরের দায়িত্ব পালন করবেন।

কুয়েটে রাজনীতি নিষিদ্ধ ঘোষণা প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ২০২২ সালের ১ সেপ্টেম্বর কুয়েটের উপাচার্য হিসেবে যোগদান করেন।

অপরদিকে উপ-উপাচার্য প্রফেসর ড. সোহান মিয়া তার পদত্যাগপত্রে উল্লেখ করেন, ‘গত ২০২২ সালের ২২ নভেম্বর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর পদে যোগদান করি। এখন আমার শারীরিক অসুস্থতা এবং ব্যক্তিগত কারণে প্রো-ভাইস চ্যান্সেলর পদ থেকে অব্যাহতি চাচ্ছি।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews