1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
সুন্দরগঞ্জে পুলিশ কাজে ফিরেছেন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
নির্মাণের মাত্র দেড় বছরের মধ্যেই ধামইরহাটের রাস্তার বেহাল দশা এশীয়ায় অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাচ্ছে যুক্তরাষ্ট্র : পুতিন আওয়ামী দোসরদের গুরুত্বপূর্ণ পদে রেখে সরকার সফল হবে না : তারেক ধুনটে সাংবাদিকসহ আ’লীগের ৮১ জনের বিরুদ্ধে নাশকতার মামলা দিনাজপুর আঞ্চলিক মহাসড়ক ইজিবাইক-অটো রিকশার দখলে খুলনা বিভাগের কমিটি গঠনের দায়িত্ব পেলেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাঃসম্পাদক সোহেল রানা গাবতলীতে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত মহাদেবপুরে এসিআই মটরসের সোনালিকা ডে উদযাপন বাংলাদেশে অতি দরিদ্র মানুষের সংখ্যা ৪ কোটি ১৭ লাখ : ইউএনডিপি জনগণকে কষ্টে রেখে কোনো উদ্যোগ সফল হবে না : তারেক রহমান বগুড়ায় বিদ্যুতের অ্যানালগ মিটার প্রতিস্থাপনের দাবিতে মানববন্ধন বগুড়ার শেরপুরে সাবেক এমপি ও পুত্রের দেশত্যাগে নিষেধাজ্ঞা বদরগঞ্জে এক গৃহবধুর লাশ উদ্ধার অধিকাংশ সবজির দাম ৮০ থেকে ১০০ টাকা রাবিতে দুই ছাত্রলীগ নেতা আটক 

সুন্দরগঞ্জে পুলিশ কাজে ফিরেছেন

হারুন অর রশিদ, সুন্দরগঞ্জ, গাইবান্ধাঃ-
  • সোমবার, ১২ আগস্ট, ২০২৪
সুন্দরগঞ্জে পুলিশ কাজে ফিরেছেন
print news

হারুন অর রশিদ সুন্দরগঞ্জ গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পুলিশ সদস্যরা কর্মবিরতি পরিহার করে স্বাভাবিক কর্মকান্ডে ফিরেছেন। 

মঙ্গলবার সুন্দরগঞ্জ থানাসহ কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র ও বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তাসহ সদস্যগণ জনগণের জানমাল রক্ষাসহ শান্তি-শৃঙ্খলা বজায় ও রাষ্ট্রের নিরাপত্তার স্বার্থে কর্মবিরতি পরিহার করে স্বতস্ফূর্তভাবে কাজে যোগদান করেন। যোগদানের পর তাদের উপজেলার সর্বত্রই পেট্রোল ডিউটি ও স্বাভাবিক কাজ-কর্ম করতে দেখা যায়। পুলিশ কাজে ফিরে আসায় সাধারণ মানুষের মাঝে অনেকটা স্বস্তি ফিরতে শুরু করেছে। 

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, পুলিশ জনগণের বন্ধু। আইন-শৃঙ্খলা বজায় রাখাসহ রাষ্ট্রের নিরাপত্তা অটুট রাখার স্বার্থে আমরা কাজে যোগদান করেছি। 

উল্লেখ্য, গত ০৫ আগস্টের পর থেকে সারাদেশের পুলিশ কর্মকর্তা ও সদস্যরা ১১ দফা দাবি নিয়ে কর্মবিরতি পালন করে আসছিলেন। 

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews