1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সান্তাহারে লাইনচ্যুত ট্রেনের বগি ২৮ দিন পর উদ্ধার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব আমদানি হবে ৬ লাখ টন চাল ও গম, খাদ্যের মজুদ বাড়াচ্ছে সরকার পিআইবির নতুন মহাপরিচালক ফারুক ওয়াসিফ কাজিপুরে আন্তঃশ্রেণি ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসির নতুন পরিচালক ড. মুর্শিদা ফেরদৌস  ধামইরহাটে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরির অভিযোগ মহাদেবপুরে নৃ-গোষ্ঠীর কারাম উৎসব পালিত রাজশাহীর উপজেলা ও পৌরসভায় সেবা পেতে জনগণের ভোগান্তি  জয়পুরহাট সরকারি কলেজের উদ্যোগে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন বিস্ফোরণে কাপলো লেবানন : নিহত ৯, আহত ২৮০০ পশ্চিমবঙ্গে বন্যার জন্য কেন্দ্রীয় সরকারকে দায়ী করলেন মমতা সংবিধান সংস্কার কমিশনের প্রধান অধ্যাপক আলী রীয়াজ আমরা বাংলাদেশকে সম্মান করি : গৌতম গম্ভীর অনলাইনেও দেখা যাবে বাংলাদেশ-ভারত সিরিজ আ.লীগ সরকারের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত সব প্রকল্প বাতিল : পরিকল্পনা উপদেষ্টা

সান্তাহারে লাইনচ্যুত ট্রেনের বগি ২৮ দিন পর উদ্ধার

রবিউল ইসলাম রবিন, আদমদীঘি, বগুড়াঃ-
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পঠিত
সান্তাহারে লাইনচ্যুত ট্রেনের বগি ২৮ দিন পর উদ্ধার
print news

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে মালবাহি ট্রেনের লাইচ্যুত একটি বগি দীর্ঘ ২৮ দিন পর উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার পর সান্তাহার জংশন স্টেশনের অদুরে মালগুদাম এলাকা থেকে রিলিফ ট্রেনের মাধ্যমে লাইনচ্যুত বগিটি উদ্ধার করার পর ওই রেললাইন সচল হয়। গত ১৭ জুলাই দিবাগত রাতে মালবাহি ট্রেনটি সান্টিং করার সময় মালগুদাম এলাকায় একটি বগি লাইনচ্যুত হয়ে মাটিতে পড়েছিল।

সান্তাহার রেলওয়ে উপ সহকারি প্রকৌশলী (ক্যারেজ) সোহেল হোসেন জানান, গত ১৭ জুলাই বুধবার দিবাগত রাতে সান্তাহার জংশন স্টেশনে মালবাহি ট্রেনটি সান্টিং করছিল। এসময় মালগুদাম এলাকায় রেললাইনের শেষ সীমানায় ওই মালবাহি ট্রেনের একটি বগি রেললাইন থেকে লাইনচ্যুত হয়ে পড়ে যায়। পরে রেলওয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হয়।

কিন্ত কোটা আন্দোলনকে কেন্দ্র করে সারা দেশে ট্রেন চলাচল বন্ধ থাকায় সময় মতো বগি উদ্ধারের রিলিফ ট্রেন আসতে পারেনি। ফলে বগি লাইনচ্যুত ঘটনার ২৮দিন পর রিলিফ ট্রেন এসে গতকাল বৃহস্পতিবার ১৫ আগস্ট সন্ধ্যার পর লাইনচ্যুত বগিটি উদ্ধার করা সম্ভব হয়।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews