1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
আদমদীঘিতে সাবেক এমপিসহ ৩৭৫ জনের বিরুদ্ধে মামলা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
সিরাজগঞ্জে বিএনপি’র সম্প্রীতি সমাবেশে যেভাবে মঞ্চ ভেঙ্গে পড়ল বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির

আদমদীঘিতে সাবেক এমপিসহ ৩৭৫ জনের বিরুদ্ধে মামলা

বগুড়া প্রতিনিধিঃ-
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
আদমদীঘিতে সাবেক এমপিসহ ৩৭৫ জনের বিরুদ্ধে মামলা
print news

আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় বিএনপির অফিসে হামলা, ভাঙ্চুর ও ককটেল বিস্ফোরণের অভিযোগে বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের সাবেক এমপি সাইফুল্লাহ আল মেহেদী বাঁধনসহ ৩৭৫ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে

এই মামলায় সাবেক এমপি বাঁধনের বাবা সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, তার মা জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সভাপতি মনজু আরা বেগম, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানসহ ১২৫ জনের নাম উল্লেখ করা হয়েছে।

মামলায় অজ্ঞাত হিসাবে আরও ২৫০জনকেও আসামি করা হয়েছে। বিশেষ ক্ষমতা আইন তৎসহ বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল রোববার রাতে আদমদীঘি উপজেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সভাপতি কুসুম্বী গ্রামের মিজানুর রহমান বাদি হয়ে এই মামলা দায়ের করেন। আদমদীঘি থানার (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ সুত্রে জানা যায়, গত ৪ আগস্ট বেলা ১১টার দিকে আদমদীঘিতে বৈষম্যবিরোধী শান্তিপুর্ন ছাত্র আন্দোলনকে ঠেকানোর জন্য উল্লেখিত আসামিরা ককটেল, পেট্রোল, শাবল ও লাঠিসোটাসহ ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে বিভিন্ন উস্কানিমুলক স্লোগান দিয়ে আদমদীঘি সদরে বাসস্ট্যান্ড এলাকায় বিএনপির অফিসের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্ঠি করে।

এরপর বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নিরাপদ দূরত্বে চলে গেলে হামলাকারীরা বিএনপি অফিসে প্রবেশ করে দরজা-জানালা ভাঙচুর, চেয়ার, কাঠের আলমারী, ফ্যানসহ অন্যান্য আসবাবপত্র ও শহীদ জিয়াউর রহমান, বেগম খালেদা জিলা ও তারেক রহমানের ছবি ঘর থেকে বের করে তাতে পেট্রোল ঢেলে অগ্ন্নিসংযোগ করে। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ২০ আগস্ট সান্তাহারে যুবদল অফিসে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ১২৭জন আওয়ামীলীগ নেতা-কর্মীর বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews