1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
সান্তাহার প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনময় করেছেন মোহিত তালুকদার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সর্বশেষ :
আত্রাইয়ে সোঁতি জাল দিয়ে মাছ ধরতে নদীর বাঁধ কাম সড়ক ভেঙ্গে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে বিএনপি’র সম্প্রীতি সমাবেশে যেভাবে মঞ্চ ভেঙ্গে পড়ল বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন

সান্তাহার প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনময় করেছেন মোহিত তালুকদার

রবিউল ইসলাম রবিন, আদমদিঘী, বগুড়াঃ-
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
সান্তাহার প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনময় করেছেন মোহিত তালুকদার
print news

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি: দেশের চলমান পরিস্থিতি এবং সান্তাহার পৌর শহরকে সন্ত্রাস মুক্ত এলাকা ও
শান্তি প্রতিষ্ঠার লক্ষে সান্তাহার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মোহিত তালুকদার। বৃহস্পতিবার রাত ৯ টায় সান্তাহার প্রেসক্লাবে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় আদমদিঘী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বুলবুল ফারুক, শ্রমিক নেতা কামরুল ইসলাম মধু সহ সান্তাহার প্রেস ক্লাবের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সান্তাহার প্রেস ক্লাবের আহবায়ক মোঃ খায়রুল ইসলামমের সভাপতিত্বে উক্ত মতবিনিময় অনুষ্ঠানে আব্দুল মোহিত তালুকদার বলেন বিএনপি শ্াসন আমলে সান্তাহারের মানুষের জন্য একটি হাসপাতালের উদ্বোধন করা হয়েছিল। পরে এটি বন্ধ করে দিয়ে এখনকার ডাক্তার সহ চিকিৎসার সরঞ্জাম বগুড়ায় পাঠিয়ে
দেয়া হয়েছে। বিএনপি ক্ষমতায় অধিষ্ঠিত হলে এলাকার চিকিৎসা বঞ্চিত মানুষ যাতে সুচিকিৎসা পান এজন্য এটি চালু সহ শহরের যানজট নিরসনের জন্য শহরের ব্যস্ততম রেলগেটে ওভারব্রিজ নির্মাণসহ অবহেলিত সান্তাহার আদমদিঘীতে কাজ করা হবে। বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান বলেছেন অন্যায় করলে দলের নেতাকর্মীরা ও ছাড়পাবে না।

যেদীর্ঘ ১৫ বছর দেশে গণতন্ত্র ছিল না দেশের মানুষের স্বাধীনতা ছিল না সংবাদপত্রের স্বাধীনতা ছিল না। ভোটের অধিকার ছিল না। বিএনপি দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা এবং মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম রাজপথে ছিল।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews