1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সলঙ্গায় বিএনপির দুই নেতাকে শোকজ নোটিশ  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

সলঙ্গায় বিএনপির দুই নেতাকে শোকজ নোটিশ 

সলঙ্গা সিরাজগন্জ প্রতিনিধি - 
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ বার পঠিত
সলঙ্গায় বিএনপির দুই নেতাকে শোকজ নোটিশ 
print news

সলঙ্গা সিরাজগন্জ প্রতিনিধি – সিরাজগঞ্জ সলঙ্গায় আওয়ামীলীগের নেতাদের সাথে মামলায় নাম বাদ দেওয়া সংক্রন্ত গোপন বৈঠক ও আতাঁতের ঘটনা ও অন্যায়ভাবে জমি দখল করার অভিযোগে অভিযোগে বিএনপির দুই নেতাকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে।

গত রোববার (০৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ স্বাক্ষরিত এক চিঠিতে তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

নোটিশপ্রাপ্ত নেতারা হলেন- সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান মতি ও সলঙ্গা থানা বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান বাচ্চু।

পৃথক দুটি চিঠিতে বলা হয়, সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান মতি চিঠিতে বলা হয়েছে সলঙ্গায় আওয়ামীলীগের নেতাদের সাথে মামলায় নাম বাদ দেওয়া সংক্রন্ত গোপন বৈঠক ও আতাঁতের ঘটনার খবর বিভিন্ন গণম্যাধমে ভাইরাল হওয়ায়। এবং সলঙ্গা থানা বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান বাচ্চুর বিরুদ্ধে অন্যায়ভাবে জমি দখল করার অভিযোগে বিএনপির এই দুই নেতাকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়।

এসব কর্মকাণ্ডে দলের শৃঙ্খলা ও ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে। বিতর্কিত এসব কর্মকাণ্ডকে সংগঠন পরিপন্থী হিসেবে চিহ্নিত করেছে জেলা বিএনপি।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না, তা লিখিতভাবে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জবাব দিতে বলা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু এসব তথ্য নিশ্চিত করে বলেন, বিএনপি গণতান্ত্রিক রাজনৈতিক দল। এখানে কোনো চাঁদাবাজি, দখলবাজি ও সন্ত্রাসের স্থান নাই। আমরা দুই নেতার বিরুদ্ধে দখল ও আওয়ামীলীগের নেতাদের সাথে গোপন বৈঠকের অভিযোগে তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। এসব অভিযোগ প্রমাণ হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews