1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
র‌্যাবের সাবেক ডিজি বেনজির ও পুলিশের সাবেক আইজি শহীদুল হকের বিরুদ্ধে গোমস্তাপুর আমলি আদালতে হত্যা মামলা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

র‌্যাবের সাবেক ডিজি বেনজির ও পুলিশের সাবেক আইজি শহীদুল হকের বিরুদ্ধে গোমস্তাপুর আমলি আদালতে হত্যা মামলা

মোঃ সিফাত রানা চাঁপাইনবাবগঞ্জঃ-  
  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ বার পঠিত
র‌্যাবের সাবেক ডিজি বেনজির ও পুলিশের সাবেক আইজি শহীদুল হকের বিরুদ্ধে গোমস্তাপুর আমলি আদালতে হত্যা মামলা
print news

মোঃ সিফাত রানা চাঁপাইনবাবগঞ্জঃ-  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় আবুল হোসেন বাবু নামের একজনকে অপহরণ করে হত্যার অভিযোগ এনে র‌্যাবের সাবেক মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ ও পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হকসহ ২৫ জনের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর আমলী আদালতে আবুল হোসেনের স্ত্রী জুলেখা বেগম এই মামলার আবেদন করেন।

মামলায় অন্যান্য আসামীদের মধ্যে রয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের তৎকালীন উপ-পরিদর্শক মোজাম্মেল হক (৫০), গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের শিবরামপুর গ্রামের   সেরাফত আলী খানের ছেলে মুনিরুল ইসলাম টুলু (৫০) ও একই এলাকার ইদ্রিশ আলীর ছেলে মো. মোরসালিন (৩৪)সহ অজ্ঞাত আরও ১৫-২০ জন।

মামলার আবেদনে বলা হয়েছে, ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর আদালত থেকে বাড়ি ফেরার পথে রহনপুর বাসস্ট্যাণ্ড এলাকা থেকে র‌্যাব ও পুলিশের সদস্যরা আবুল হোসেনের বাবুকে অপহরণ করেন। ঘটনার পরের দিন তার স্ত্রী জুলেখা বেগম হাসপাতালে গেলে তার স্বামীর মরদেহ গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। মরদেহ ফেরত নিতে গেলে র‌্যাব ও পুলিশ সদস্যরা ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে দ্রুত সময়ের মধ্যে লাশ দাফনের নির্দেশ দেন। পরবর্তী সময়ে জুলেখা স্বামী হত্যার বিচার চেয়ে মামলা করতে গেলে আসামীরা প্রভাবখাটিয়ে মামলা করতে দেননি।

মামলার বাদি জুলেখা বেগম সাংবাদিকদের বলেন, দুই সন্তান নিয়ে নিদারুন কষ্টে দিনপার করছি। আমার স্বামীকে নির্মমভাবে ক্রসফায়ার করে র‌্যাব ও পুলিশের সদস্যরা। তখন এ ঘটনায় মামলা করতে গেলে আসামীরা আমাকেও হত্যার হুমকি দেয়। ফলে সে সময় স্বামীর হত্যার বিচার চেয়েও; পাইনি। 

তার ভাষ্য আমার স্বামী আওয়ামীলীগ করত না। সে বিএনপিকে সমর্থন করত। এটাই ছিল তার অপরাধ। এই অপরাধে আসামীরা অপহরণ করে হত্যা করে।

মামলার বাদীর আইনজীবী নুরুল ইসলাম সেন্টু বলেন, শেখ হাসিনা সরকারের শাসনামলে আবুল হোসেনকে অপহরণ করে র‌্যাব ও পুলিশ সদস্যরা। এ ঘটনায় গোমস্তাপুর আমালী আদালতে তারই স্ত্রী জুলেখা বেগম মামলার আবেদন করেন। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু তালেব আগামী ১৮ সেপ্টেম্বর মামলাটি আদেশের দিন ধার্য করেছেন’।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews