1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
পূর্বের মতোই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ফখরুল » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

পূর্বের মতোই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ফখরুল

নিউজ ডেস্কঃ-
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত
পূর্বের মতোই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ফখরুল
print news

১৬ বছর যেভাবে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম হয়েছে, এখন সেইভাবেই ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে শহীদ মিনারে গণতন্ত্র পুনরুদ্ধারের গণআন্দোলনের বীর শহীদদের স্মরণে বিএনপির আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের কাছে জনগণের প্রত্যাশা লেভেল প্লেয়িং ফিল্ড। নিরপক্ষ নির্বাচনের মধ্য দিয়ে যেন গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা হয়।

আন্দোলনে যারা হতাহত হয়েছেন, তাদের ক্ষতিপূরণ এবং ভাতা দেওয়ার দাবি তুলেছেন বিএনপির মহাসচিব। তিনি বলেন, বিষয়টি নিয়ে সরকারকে জোরালোভাবে বলতে হবে।

বিরোধী দলগুলোর ৬০ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, তারা হায়েনার মতো লুকিয়ে আছে, যেকোনো সময় আক্রমণ করতে পারে। তাদের প্রতিহত করে গণতন্ত্র প্রতিষ্ঠা দরকার।

নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছে তিনি বলেন, কোনোভাবেই চক্রান্তের শিকার হওয়া যাবে না। তাই সবাইকে গণতন্ত্র এবং জনগণের পক্ষে থাকতে হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews