1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের বিশাল কর্মীসভা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের বিশাল কর্মীসভা

মোঃ সিফাত রানা চাপাইনবাবগঞ্জ ঃ-
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পঠিত
চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের বিশাল কর্মীসভা
print news

মোঃ সিফাত রানা চাপাইনবাবগঞ্জ ঃ- চাঁপাইনবাবগঞ্জ জামায়াতে ইসলামী সদর ও পৌর শাখার আয়োজনে বিশাল এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের শহীদ সাটু হলে অনুষ্ঠিত কর্মীসভায়, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার আমীর হাফেজ গোলাম রাব্বানীর সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর দক্ষিণের আমীর ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মোঃ নুরুল ইসলাম বুলবুল। 

এছাড়াও সভায় বক্তব্য দেন, জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, অধ্যাপক মোঃ গোলাম কবির, পৌর শাখার সাধারণ সম্পাদক, মোক্তার হোসেন, পেশাজীবি সংগঠনের সভাপতি মোঃ মাইনুল ইসলাম, জেলা জামায়াতের সাধারণ সম্পাদক, অধ্যাপক মাওলানা আবু বকর, জেলা জামায়াতের আমীর ও এমপি অধ্যাপক লতিফুর রহমান। 

আরও বক্তব্য দেন, রাজশাহী মহানগরীর আমীর ডা. মোঃ কেরাতম আলী, জেলা জামায়াতের সাবেক আমীর ও সাবেক পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা জামায়াতের সাবেক আমীর অধ্যাপক রফিকুল ইসলাম, জেলা জামায়াতের সহকারী সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল হাসান, জেলা জামায়াতের সহকারী ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ মুখলেশুর রহমানসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা, ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর সমালোচনা করে, তাদের সময়ে গুম হওয়া খুনিদের সব ধরনের আপরাধের কঠোর বিচারের দাবি করেন।

নূরুল ইসলাম বুলবুল তার বক্তব্য বলেন, চাঁপাইনবাবগঞ্জে যারা বালুমহল দখল চাঁদাবাজী, টেন্ডারবাজী, তাদের কঠোর হুঁশিয়ারি দেন। এছাড়াও জেলার সকল জামায়াত শিবির কর্মীদের সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতার আহবান জানান তিনি। এছাড়াও নুরুল ইসলাম বুলবুল, শাপলা চত্বরে হত্যাকাণ্ড, পিলখানা হত্যাকান্ডের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারীদের হত্যাকান্ডের সঠিক বিচার দাবি করেন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews