1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সিরাজগঞ্জের সলঙ্গায় ১৪ বছরের গৃহকর্মী অন্তসত্বা থানায় মামলা   » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে মণিপুরে সংঘাতের আবহে মিয়ানমার সীমান্ত কাঁটাতারে ঘিরে ফেলছে ভারত ৬ উইকেট হারিয়ে বড় চাপে ভারত ভূরুঙ্গামারীতে ফিলিং স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব‍্যাপক ক্ষয়ক্ষতি  সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন ভূরুঙ্গামারীর নদীর তীব্র ভাঙন, ঘর বাড়ি-ফসলি জমি রক্ষায় সেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর     আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে

সিরাজগঞ্জের সলঙ্গায় ১৪ বছরের গৃহকর্মী অন্তসত্বা থানায় মামলা  

মোরশেদ মুন্না, সলঙ্গা, সিরাজগঞ্জঃ-
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পঠিত
সিরাজগঞ্জের সলঙ্গায় ১৪ বছরের গৃহকর্মী অন্তসত্বা থানায় মামলা  
print news

সলঙ্গা, সিরাজগঞ্জ প্রতিনিধি – সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের দাদনপুর এলাকায় জুরান মহরীর ছেলে বুলবুল ইসলামের বাসার গৃহকর্মী ১৪ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ায় দাদনপুর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

এ ঘটনায় ভুক্তভোগী ঐ গৃহকর্মীর পরিবার সলঙ্গা থানায় বুলবুল ইসলামের ছেলে আবু জর (১৭) এর নামে মামলা দায়ের  করেছে। 

এলাকাবাসী জানায়, সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের দাদনপুর এলাকার আলম চেয়ারম্যানের স্ত্রীর বড় ভাই বুলবুলের বাসায় অসহায় ঐ কিশোরী  দীর্ঘদিন ধরে গৃহকর্মীর কাজ করে আসছে। হঠাৎ কিশোরীর  পরিবার লক্ষ্য  করেন মেয়েটি অন্তঃসত্ত্বা। পরে মেয়েটিকে জিগ্যাসাবাদ করলে বুলবুলের ছেলে আবু জরের ধর্ষনে গর্ভবতী হয়েছে বলে  জানায়। 

এ নিয়ে একাধিক দেনদরবার হওয়ার পর রবিবার সন্ধ্যায় সলঙ্গা থানায় ভুক্তভোগীর পরিবার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অন্তঃসত্ত্বা ঐ কিশোরীর  পরিবারের পক্ষ থেকে জানায়,  দীর্ঘদিন ধরে বুলবুলের কাজ করে আসছিল মেয়েটি। বেশ কিছুদিন হলো মেয়েটির পেট  ফুলা ভাব দেখে জিগ্যেসাবাদে বেরিয়ে আসে আবু জরের ধর্ষনে গর্ভবতী হয়েছে বলে জানায় ঐ কিশোরী। 

বুলবুল আহমেদ জানান,  আমার বাসায় কাজ করেছে মেয়েটি এখন বলছে আমার ছেলের ধর্ষণে গর্ভবতী  হয়েছে। কিন্তু আমার ছোট ছেলের কথা বলছে সে তো ক্লাস ৭ এর ছাত্র। আমরা বিষয়টি মিমাংসার চেষ্টা করছি। 

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রবিউল ইসলাম জানান,  মেয়েটির পরিবারের পক্ষ থেকে  মামলা দায়ের হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রকিয়াধীন রয়েছে। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews