1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শিক্ষা-গণমাধ্যমসহ কয়েকটি কমিশন গঠনের পরিকল্পনা চলছে : নাহিদ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
সেঞ্চুরিতে কোহলির রেকর্ড ভাঙলেন বাবর জয়পুরহাটে বিজিবির বাধায় পিছু হটল বিএসএফ নতুন রক্তের গ্রুপ আবিষ্কার করেছেন বিজ্ঞানীরা শিক্ষা-গণমাধ্যমসহ কয়েকটি কমিশন গঠনের পরিকল্পনা চলছে : নাহিদ বগুড়ায় শহর যুবদল নেতাকে কুপিয়ে জখম রাণীশংকৈলে প্রায়ভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ আহত ৬  শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নাভারণ বিএনপির দু’নেতাসহ ২১ জনকে অব্যাহতি তিন পার্বত্য জেলায় সংঘর্ষ: নেপথ্যের কারণ জানাল আইএসপিআর বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন সারিয়াকান্দিতে ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল পাবনা-৩ আসনের সাবেক এমপি পুত্র রাসেল-শাকিলের বিরুদ্ধে মামলা গোমস্তাপুর স্বাধীন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত (ওসির) সৌজন্যে সাক্ষাৎ পাবনায় টানা বর্ষণে শত শত হেক্টর শিমের ক্ষেত পানির নিচে সবাইকে গাছ লাগানোর আহবান রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রবি  ‘৬২তম মহান শিক্ষা দিবস’ উপলক্ষে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন’ বগুড়া জেলা সংসদ এর ‘ছাত্র সমাবেশ’

শিক্ষা-গণমাধ্যমসহ কয়েকটি কমিশন গঠনের পরিকল্পনা চলছে : নাহিদ

নিউজ ডেস্কঃ-
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পঠিত
শিক্ষা-গণমাধ্যমসহ কয়েকটি কমিশন গঠনের পরিকল্পনা চলছে : নাহিদ
print news

ডাক, টেলিযোগাযোগ তথ্য ও সমপ্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন, বিভিন্ন সেক্টরের সংস্কারের কাজ চলছে। ইতিমধ্যে ৬টি কমিশন গঠন করা হয়েছে। ওই কমিশনগুলো নিয়ে বৈঠক হয়েছে। অক্টোবর মাস থেকে সংস্কারের কার্যক্রম শুরু হবে। এ ছাড়া শিক্ষা-গণমাধ্যমসহ আরও কয়েকটি সংস্কার কমিশন গঠনের পরিকল্পনা চলছে। সে অনুযায়ী রূপরেখা তৈরির কাজ চলছে। রূপরেখা অনুযায়ী কমিশনের কার্র্যক্রম চলবে

গতকাল দুপুরে লক্ষ্মীপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ শেষে বাংগাখাঁ উচ্চ বিদ্যালয় মাঠে তিনি এসব কথা বলেন।
নাহিদ বলেন, ছাত্র-জনতার ওপর যেভাবে নির্বিচারে হামলা ও গুলি চালিয়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে, সেভাবে ফ্যাসিস্টদের বিচার বাংলার মাটিতেই হবে। সে যে হোকনা কেন? যতবড় ক্ষমতাধর ব্যক্তিই হোক। সারা দেশে আইনশৃঙ্খলা পরিবেশ ধীরে ধীরে ফিরে আসছে। সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেয়া হয়েছে। যেন এই কার্যক্রমগুলো দ্রুত শেষ করা হয়। সারা দেশে অনেকগুলো মামলা হয়েছে। অনেক মামলা গ্রহণযোগ্য নয়। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত করে মামলাগুলোর কার্যক্রম যেন শেষ করে আইনশৃঙ্খলা বাহিনীকে জড়িতদের গ্রেপ্তার করার নির্দেশ দেন।

তথ্য উপদেষ্টা বলেন, অবৈধভাবে বিভিন্ন খাল দখল করার কারণে বন্যার পানি নামতে বিলম্ব হচ্ছে। খালগুলোর উপর অবৈধ বাঁধ দ্রুত অপসারণ করা হবে। এর আগে নাহিদ ইসলাম লক্ষ্মীপুর সার্কিট হাউজে এলে তাকে গার্ড অব অর্নার প্রদান করা হয়। পরে বাংগাখাঁ উচ্চ বিদ্যালয় ও মান্দারী ইউনিয়নের যাদৈয়া এলাকা পরিদর্শন ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রান বিতরণ করেন। পরে শহর পুলিশ ফাঁড়ি এলাকায় সেনাবাহিনী ও বৈষম্যবিরোধী ছাত্র সমন্বকয়দের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাজীব কুমার সরকার, পুলিশ সুপার মো. আকতার হোসেন, লে. কর্নেল মাজেদুল হক রেজা, মেজর জিয়া উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক জেপি দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews