1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
কালীগঞ্জে খালার বাড়িতে বেড়াতে এসে পানিতে পড়ে শিশুর মৃত্যু। » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন  মাদ্রাসা যাওয়া বন্ধ করে দিয়েছে মেয়েটি, আতঙ্কে আছেন পরিবার উত্তরবঙ্গের মৌ-চাষী সমিতি’র কমিটি গঠন জাকিরের পর সাদমানকে হারাল বাংলাদেশ বিচার বিভাগ থেকে যেন অবিচার না হয়: আইন উপদেষ্টা আর্জেন্টিনাকে হারিয়ে টানা ৬ জয় রানী হামিদের সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের নিউইয়র্কে জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা চলন্ত ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত এক বগুড়ার ৫ থানায় নতুন ওসি নিয়োগ ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ নওগাঁর পত্নীতলায় গগনপুর ফুটবল একাডেমি টুর্নামেন্ট অনুষ্ঠিত   কালীগঞ্জে খালার বাড়িতে বেড়াতে এসে পানিতে পড়ে শিশুর মৃত্যু। রাজশাহীতে ট্রেনে বরযাত্রীদের সঙ্গে শিক্ষার্থীদের মারামারি

কালীগঞ্জে খালার বাড়িতে বেড়াতে এসে পানিতে পড়ে শিশুর মৃত্যু।

লুৎফর রহমান, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পঠিত
কালীগঞ্জে খালার বাড়িতে বেড়াতে এসে পানিতে পড়ে শিশুর মৃত্যু
print news

লুৎফর রহমান, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় খালার বাড়িতে বেড়াতে গিয়ে নালার পানিতে ডুবে তাসমিয়া হাসান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তুষভান্ডার আরডিআরএস অফিস এলাকায় খালার বাড়িতে বেড়াতে এসে নালার পানিতে ডুবে তার মৃত্যু হয়। তাসমিয়া হাতীবান্ধা উপজেলার দোলাপাড়া এলাকার আব্দুর রহমানের নাতী।

পরিবার জানায়, তাসমিয়াকে নিয়ে তুষভান্ডার তেলের পাম্প এলাকায় খালার বাড়িতে বেড়াতে আসেন তার মা। তাসমিয়া শুক্রবার দুপুরে বাড়ির পাশে নলকূপের নালায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা: সাইফুল ইসলাম জানান, শিশু তাসমিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।’

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews