1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
চলন্ত ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত এক » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
জাকিরের পর সাদমানকে হারাল বাংলাদেশ বিচার বিভাগ থেকে যেন অবিচার না হয়: আইন উপদেষ্টা আর্জেন্টিনাকে হারিয়ে টানা ৬ জয় রানী হামিদের সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের নিউইয়র্কে জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা চলন্ত ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত এক বগুড়ার ৫ থানায় নতুন ওসি নিয়োগ ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ নওগাঁর পত্নীতলায় গগনপুর ফুটবল একাডেমি টুর্নামেন্ট অনুষ্ঠিত   কালীগঞ্জে খালার বাড়িতে বেড়াতে এসে পানিতে পড়ে শিশুর মৃত্যু। রাজশাহীতে ট্রেনে বরযাত্রীদের সঙ্গে শিক্ষার্থীদের মারামারি জ্বীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে তরুণদের মানববন্ধন সেঞ্চুরিতে কোহলির রেকর্ড ভাঙলেন বাবর জয়পুরহাটে বিজিবির বাধায় পিছু হটল বিএসএফ

চলন্ত ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত এক

বগুড়া প্রতিনিধিঃ-
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বার পঠিত
চলন্ত ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত এক
print news

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া’র কাহালুতে ট্রাকের ধাক্কায় আব্দুস ছাত্তার(৬৫) নামের এক চার্জার ভ্যান চালক ঘটনাস্থলে নিহত এবং একই ঘটনায় আরোহী মানিক(৩৫) গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৭ টার সময় বগুড়া’র রানিরহাট- দুর্গাপুর সড়কের কাহালু উপজেলার মুরাইল ইউনিয়নের ডোমরগ্রামের পাশে বোলধর নামক স্থান এলাকায়। নিহত ভ্যানচালক আব্দুস ছাত্তার উপজেলার মালঞ্চা ইউনিয়নের ঢাকন্তা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং আহত মানিক একই গ্রামের খলিলের ছেলে।

জানা গেছে, মাছ চাষী মানিক আব্দুস ছাত্তারের ভ্যানে করে মাছ নিয়ে বিক্রির উদ্দেশ্যে বগুড়া জেলার শাহজাহানাপুর উপজেলার সাবরুল বাজারে মাছের আড়তে যাবার পথে উল্লেখিত স্থানে পৌঁছিলে বিপরীত মুখ থেকে আসা দুর্গাপুরগামী চলন্ত একটি চলন্ত ট্রাক ওই ভ্যানকে সামনে থেকে সজোেরে ধাক্কা দিলে চালক আব্দুস ছাত্তার ভ্যান থেকে ছিটকে পড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় এবং এ সময় ভ্যানের উপরে বসে থাকা আরোহী মানিক গুরুতর আহত হয়। ঘটনার পরপরই আহত মানিককে কাহালু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ রিপোর্ট লেখার সময় আব্দুস ছাত্তারের মরদেহ কাহালু থানায় রাখা ছিল। কাহালু থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews