1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
চাঁপাইনবাবগঞ্জে বৈষম্যহীন নিরাপদ ও মানবিক দেশ গড়ত যুবদলের মতবিনিময় সভা  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সর্বশেষ :
চাঁপাইনবাবগঞ্জে বৈষম্যহীন নিরাপদ ও মানবিক দেশ গড়ত যুবদলের মতবিনিময় সভা  পোশাক খাতের অস্থিরতায় প্রতিবেশী দেশের ইন্ধন রয়েছে : শ্রম সচিব বাংলাদেশি অনুপ্রবেশ কারীদের উল্টো ঝুলানোর হুমকি অমিত শাহ’র হজ ব্যবস্থাপনা সহজীকরণ ও ব্যয় সহনীয় পর্যায়ে নির্ধারণের প্রস্তাব পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে : হাসান আরিফ শ্রীলঙ্কার ইতিহাসে এটাই সবচেয়ে শান্তিপূর্ণ প্রেসিডেন্ট নির্বাচন রপ্তানির খবরে ইলিশের দাম বেশ চড়া বিরামপুর ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার বগুড়ায় ঝড়ে গাছের ডাল মাথায় পড়ে নারীর মৃত্যু  পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত  প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৪৬ লাখ টাকা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়  বেনাপোল ইমিগ্রেশনের কার্যক্রম ফের সাড়ে ৬টায় শুরু, ভিসা সীমিত করায় যাত্রীর সংখ্যা কমেছে শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন  মাদ্রাসা যাওয়া বন্ধ করে দিয়েছে মেয়েটি, আতঙ্কে আছেন পরিবার

চাঁপাইনবাবগঞ্জে বৈষম্যহীন নিরাপদ ও মানবিক দেশ গড়ত যুবদলের মতবিনিময় সভা 

মোঃ সিফাত রানা চাঁপাইনবাবগঞ্জঃ
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ বার পঠিত
চাঁপাইনবাবগঞ্জে বৈষম্যহীন নিরাপদ ও মানবিক দেশ গড়ত যুবদলের মতবিনিময় সভা 
print news

মোঃ সিফাত রানা চাঁপাইনবাবগঞ্জঃ বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ায় বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শনিবার বিকেলে জেলা শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজে অডিটোরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হারুনুর রশীদ। 

সভায় আগামীর সুখী সমৃদ্ধ অনিয়ম-দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনে বিভিন্ন করনীয় নিয়ে বক্তব্য রাখেন বিএনপি নেতারা। এছাড়াও গত ১৫ বছরে হওয়া ঝুলুম-নির্যাতন ও বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার বিচার দাবি জানান তারা। 

জেলা যুবদলের আহ্বায়ক তবিউল ইসলাম তারিফের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা কৃষকদলের আহ্বায়ক তসিকুল ইসলাম তসি, বিএনপি নেতা মো. নজরুল ইসলাম। মতবিনিময় সভার প্রধান বক্তা ছিলেন, জেলা আইনজীবী সভাপতি অ্যাড. সোলাইমান বিশু। মতবিনিময় সভায় বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews