1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
খাগড়াছড়িতে ৩ পর্যটক অপহরণ, পুলিশি তৎপরতায় উদ্ধার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

খাগড়াছড়িতে ৩ পর্যটক অপহরণ, পুলিশি তৎপরতায় উদ্ধার

নিউজ ডেস্কঃ-
  • মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
খাগড়াছড়িতে ৩ পর্যটক অপহরণ, পুলিশি তৎপরতায় উদ্ধার
print news

সাজেক থেকে ফেরার পথে খাগড়াছড়িতে তিনজন পর্যটক অপহরণকারীদের কবলে পড়েছেন বলে জানা গেছে। তবে পুলিশের তৎপরতায় উদ্ধার পেয়েছেন তারা। অপহরণকারীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিলেন বলে জানিয়েছেন ভুক্তভোগীদের

আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে দীঘিনালার জামতলী এলাকায় ঘটে এ ঘটনা। ভুক্তভোগী তিন পর্যটকের নাম এসএম নাহিদ উজ জামান (৩৮), মামুন ফকির (৩৮) এবং জোবায়ের আলম (২৮) বলে জানা গেছে। তাদের সবার বাড়ি ফরিদপুর জেলায়।

মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের কাছে ঘটনার বর্ণনা দেন ভুক্তভোগী এসএম নাহিদ উজ জামান। এসময় তিনি বলেন, দীঘিনালার জামতলী এলাকায় পৌঁছালে তাদের গাড়ির গতিরোধ করে কয়েকজন অচেনা ব্যক্তি। এরপর গাড়ি থেকে নামিয়ে মারধর করে তাদের কাছে ৫০ লাখ টাকা দাবি করে সংঘবদ্ধ চক্রটি। একপর্যায়ে দরকষাকষি করে ২০ লাখ টাকা মুক্তিপণে তাদের ছাড়তে রাজি হন অপহরণকারীরা।

এ সময় তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে টাকার কথা বললে পরিবারের লোকজন খাগড়াছড়ি পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ সুপার অপহরণকারীদের নম্বরে যোগাযোগ করলে ট্রু কলারে পুলিশ সুপারের নাম দেখে তাদের ছেড়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে জানতে চাইলে খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ বিষয়ে একটি অপহরণ মামলা হবে। যত দ্রুত সম্ভব অপহরণের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews