1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
দিল্লির কোন গোলামকে আর রাজত্ব করতে দেওয়া হবে না : রিজভী » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
বদরগঞ্জে এক গৃহবধুর লাশ উদ্ধার অধিকাংশ সবজির দাম ৮০ থেকে ১০০ টাকা রাবিতে দুই ছাত্রলীগ নেতা আটক  পাঁচবিবিতে সন্ত্রাসী হামলা ও অফিস ভাঙচুরের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সারিয়াকান্দি উপজেলা শাখার শুভ উদ্বোধন হিলি কাস্টমসের বৈষম্যের কারণে ডিম আমদানি করতে পারছে না আমদানিকারকরা আদমদীঘিতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত আপনি ভালোবাসুন বা ঘৃণা করুন, পরোয়া করি না: সাকিব আত্রাইয়ে সোঁতি জাল দিয়ে মাছ ধরতে নদীর বাঁধ কাম সড়ক ভেঙ্গে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে বিএনপি’র সম্প্রীতি সমাবেশে যেভাবে মঞ্চ ভেঙ্গে পড়ল বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান

দিল্লির কোন গোলামকে আর রাজত্ব করতে দেওয়া হবে না : রিজভী

মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী:
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
দিল্লির কোন গোলামকে আর রাজত্ব করতে দেওয়া হবে না : রিজভী
print news

মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী: দিল্লির কোনো গোলামকে বাংলাদেশের জনগণের ওপর রাজত্ব করতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ভারতকে উদ্দেশ্য করে রিজভী বলেছেন, যারা শেখ হাসিনা কে আশ্রয় দিচ্ছেন তারা যদি তার কথা শুনে বাংলাদেশের অভ্যন্তরে কিছু করতে যান, অস্থিতিশীলতা তৈরির চেষ্টা করেন তাহলে আখেরে ভালো হবে না। এটা নেপালও না ভুটানও না এটা বাংলাদেশ এটা বীর জাতি।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী নগরীর ভুবনমোহন পার্কে রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে ও সদস্যসচিব মামুন-অর-রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী এ হুঁশিয়ারি দেন।

ভারতের উদ্দেশে  আরও বলেন, ‘শেখ হাসিনাকে আশ্রয় দিয়েছেন ভালো কথা। তবে আশ্রয় দিয়ে তার কথামতো বাংলাদেশের অভ্যন্তরে অস্থিতিশীল কিছু করতে চাইলে আখের ভালো হবে না। অন্য কোনো দেশ থেকে প্রেসকিপশন দিয়ে ক্ষমতায় রাখা যাবে না। শেখ হাসিনাকে টিকে রাখতে যেসব আমলা, ডিসি, সচিবরা চেষ্টা করেছিলেন তারা তো নিশ্চয়ই আছেন। তারা কাজ করছেন। বর্তমান সরকার দায়িত্ব নিয়েছে। তারা সংস্কারের কথা বলছেন। এসব প্রেতাত্মারা যদি থেকে থাকেন তবে যে সংস্কারের কথা বলছেন সেটি বাস্তবায়ন হবে না।

রুহুল কবির রিজভী বলেন, ‘শেখ হাসিনার আমলে কীসের উন্নয়ন হয়েছে? তার আমলে ১৮ লাখ ৩৫ হাজার কোটি লোন করা হয়েছে। ১৭ লাখ ৩৭ হাজার কোটি টাকা পাচার করেছেন। এটা কীসের উন্নয়ন! তিনি তার লোকজনদের বিদেশে কালো টাকা পাচার করতে দিয়েছেন। শেখ হাসিনার মদতে লুট করার সুযোগ দেওয়া হয়েছিল।’

রিজভী বলেন, ইউনূস সরকার অস্ত্রের লাইসেন্স বাতিল করলেও অস্ত্র উদ্ধার করতে পারেনি। এগুলো এখনো যুবলীগ ছাত্রলীগের কাছে আছে। এই অস্ত্র উদ্ধার করতে হবে। না হলে আবার অস্থিতিশীলতা তৈরি হবে।

সমাবেশের শেষে তিনি শহীদ পরিবার ও আহতদের মাঝে তারেক রহমানের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews