1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সর্বশেষ :
ব্ল্যাক আউট দিয়ে অস্থিতিশীলতার চেষ্টা, প্রধান আসামি গ্রেফতার সর্বোচ্চ শিরোপাজয়ীর পুরস্কার পেলেন মেসি চাকরি জাতীয়করণের দাবিতে আউটসোর্সিং কর্মীদের অবরোধ জুলাই-আগস্ট গণহত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি এবার নেতানিয়াহুর বাড়িতে ড্রোন হামলা যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল প্রয়োজনে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু বগুড়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত জয়পুরহাটে টনসিল অপারেশনের পর মারা গেলেন গৃহবধু রুমা সুন্দরগঞ্জে মাটিকাটা শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন পাঁচবিবিতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ভ্যান চালকের আত্মহত্যা রাজশাহীতে সড়ক পরিবহন গ্রুপ দখল নিয়ে দুই পক্ষের লীলাখেলা  আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন নির্মাণের মাত্র দেড় বছরের মধ্যেই ধামইরহাটের রাস্তার বেহাল দশা

আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

মো: গোলাম কিবরিয়া, রাজশাহী প্রতিনিধি:-
  • শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন
print news

মো: গোলাম কিবরিয়া, রাজশাহী প্রতিনিধি:- রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার আরএমপি পুলিশ লাইনস্ শাপলা গেইট সংলগ্ন পুনাক ভবনে বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন আরএমপি পুনাকের সভানেত্রী মাহবুবা আক্তার শিউলী। এসময় আরএমপি কমিশনার ও পুনাক উপদেষ্টা মোহাম্মদ আবু সুফিয়ান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, বাংলাদেশ পুলিশের একটি অঙ্গ সংগঠন হচ্ছে পুনাক । দীর্ঘ পথ চলায় পুনাক বাংলাদেশ পুলিশ পরিবারের কল্যাণে সগৌরবে কাজ করে যাচ্ছে। এছাড়াও পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, শ্রদ্ধাবোধ ও মেধা বিকাশে সহায়তা করছে। 

তিনি আরও বলেন, পুনাক ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধনের মাধ্যমে আরএমপি পুনাকের দীর্ঘ দিনের আশা-আকাঙ্খা পূর্ণ হলো। এই বিক্রয় কেন্দ্র  থেকে  পুলিশ পরিবারের সদস্যদের ও রাজশাহীর বিভিন্ন ক্ষুদ্র উদ্যোক্তাদের তৈরিকৃত বিভিন্ন হস্তশিল্প ন্যায্য মূল্যে ক্রয় করে সাধারণ মানুষ ও পুলিশ সদস্যরা উপকৃত হবে।

এ সময় অন্যদের মধ্যে আরএমপি পুনাকের সহসভানেত্রী ফাহমিদা নাহার, সাধারণ সম্পাদিকা আয়েশা সাইফ এবং আরএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুনাক পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews