1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বদরগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
জয়পুরহাটে ৩ শতাধিক রোগীর বিনামূল্যে চোখের চিকিৎসা প্রদান  মাহদেবপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মহাদেবপুরে তুচ্ছ ঘটনায় সন্ত্রাসী হামলা আহত ১ ফুলবাড়ীতে পরিবেশ বান্ধব পণ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন বদরগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু  ব্ল্যাক আউট দিয়ে অস্থিতিশীলতার চেষ্টা, প্রধান আসামি গ্রেফতার সর্বোচ্চ শিরোপাজয়ীর পুরস্কার পেলেন মেসি চাকরি জাতীয়করণের দাবিতে আউটসোর্সিং কর্মীদের অবরোধ জুলাই-আগস্ট গণহত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি এবার নেতানিয়াহুর বাড়িতে ড্রোন হামলা যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল প্রয়োজনে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু বগুড়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত জয়পুরহাটে টনসিল অপারেশনের পর মারা গেলেন গৃহবধু রুমা

বদরগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু 

মোস্তাফিজুর রহমান বদরগঞ্জ রংপুর প্রতিনিধি*
  • শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
বদরগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু 
print news

মোস্তাফিজুর রহমান বদরগঞ্জ রংপুর প্রতিনিধি*-রংপুরের বদরগঞ্জ উপজেলার বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মির্জা পান শেখ (৭০) নামের এক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৯অক্টোবর) সকালে ৭ টায় উপজেলার দামোদরপুর ইউনিয়নের তালুক দামোদরপুর ডাঙ্গাপাড়া নামক গ্রামে। তার পিতার নাম মৃত কফিল উদ্দিন (ওরফে) তপু শেখ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে ঘরের দেওয়ালে বৈদ্যুতিক মিটারের তারে আগুন দেখতে পান মৃত মির্জা পানের স্ত্রী। বৈদ্যুতিক মিটারের তারে আগুন দেখতে পেয়ে তার স্বামী মির্জা পান কে  জানান। সেই আগুন দেখতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে কাপতে থাকেন। এ অবস্থা দেখে তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে উপজেলার মধুপুর ইউনিয়নের কামারপাড়া গ্রামে গলায় রশি পেঁচিয়ে ফজলুল হক (৬৮) নামে একজনের মৃত্যু হয়েছে। মৃত ফজলুল হক কামারপাড়া গ্রামের মৃত আব্দুল্লার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেন মৃত ফজলুল হক। পরিবারের পক্ষ থেকে বিভিন্ন ডাক্তার দেখিয়েছেন বলে জানা যায়। গতকাল রাতে তার নিজের ঘরে ঘুমাতে যান ফজলুল হক। সকালে দরজা খুলে দেখতে পান গলায় ফাঁস দিয়ে রয়েছেন। পরে স্থানীয় লোকজন বদরগঞ্জ থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। পরিবার আত্মীয়-স্বজনের কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করেন।

এ ঘটনায় বদরগঞ্জ থানার ওসি তদন্ত নুরুল আমিন সরকার জানান, এ ব্যপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে পরিবার ও আত্মীয়-স্বজনের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews