1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা, সঙ্গী এখন সাপ » Daily Bogra Times
Logo মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
জয়পুরহাট যুব নেতাকে হত্যার উদ্দেশ্যে হামলা, পকেট কমিটি গঠন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন  তেলাপিয়া মাছ কি বিষাক্ত, যা বলছেন বিশেষজ্ঞরা আলাল অ্যাগ্রো ফুড ও পোল্ট্রি এন্ড ফিশ ফিড লিঃ আগুন, ৪ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে গুঞ্জন উঠেছে ভারতের আগরতলায় ‘প্রবাসী সরকার’ ঘূর্ণিঝড় ‘আম্পানের’ মতো আঘাত হানতে পারে ‘ডানা’ দেশেই পালিয়ে ছিলো ব্যা: সুমন গ্রেপ্তার যেভাবে বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা, সঙ্গী এখন সাপ বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : রাষ্ট্রপতিকে হাসনাত রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু ‘মীমাংসিত’ : রাষ্ট্রপতির সরগম সংগীত একাডেমী’র ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণ পাঁচবিবিতে বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে সাবেক সভাপতির সংবাদ সম্মেলন রাণীনগরে একমঞ্চে দ্বারিয়ে ভোট চাইলেন বিএনপির ১০জন প্রতিদ্ব›দ্বী প্রার্থী  কুড়িগ্রামে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফুলবাড়ীতে মানববন্ধন ফুলবাড়ীতে পরিবেশের উপর সংলাপ ও লিফলেট বিতরণ

বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা, সঙ্গী এখন সাপ

বিনোদন ডেস্কঃ-
  • সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা, সঙ্গী এখন সাপ
print news

৪ বছর আগে ভালোবেসে বিয়ে করে সংসার গড়েন বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে। মেয়ে আইরাকে নিয়ে ওপার বাংলায় বেশ ভালোই কাটছিল তাদের সংসার। কিন্তু হঠাৎ কী এমন হল যে এখন এক ছাদের তলায় থাকছেন না তারা! তবে কী বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা?

দুই বাংলার এই তারকা দম্পতির দূরত্ব নিয়ে বেশ অনেকদিন ধরেই এভাবেই চর্চা উঠেছে। সৎ মেয়ে আইরার সঙ্গেও নাকি দূরত্ব তৈরি হয়েছে সৃজিতের; যদিও এসকল বিষয় খানিকটা স্পষ্ট হয় মেয়ে আইরাকে দেশে ফিরিয়ে আনার পর। বর্তমানে মেয়েকে নিয়ে নিজের বাড়িতেই আছেন মিথিলা।

অবশ্য এ নিয়ে সৃজিতের থেকে কোনো বিবৃতি শোনা যায়নি মিথিলা কিংবা আইরাকে নিয়ে। সম্প্রতি সৃজিতের জন্মদিনে মিথিলার অনুপস্থিতি এক নতুন ইঙ্গিত দেয়। তাতে আবার আগুনে ঘি ঢালার মতো অবস্থা দাঁড়ায় পুরোনো সঙ্গী স্বস্তিকা মুখার্জিকে নিয়ে একসঙ্গে কেক কাঁটায়। যদিও মিথিলার অনুপস্থিতিতে সৃজিতের কোনো আক্ষেপ-ভ্রুক্ষেপ দেখা যায়নি; বরং সেই পুরোনো সঙ্গীকে নিয়েই সৃজিত জমিয়েছেন তার জন্মদিনের আসর।

সৃজিতের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে এখন বেশ মাথা ঘামান নেটিজেনরা। মিথিলা দেশে থাকায় এদিকে সৃজিত যে একেবারেই ‘একা’ হয়ে গেছেন, এমনও না। এখন এই নির্মাতাকে সঙ্গ দেয় ৫টি বল পাইথন জাতের সাপ। কখনও সেগুলোকে গলায় জড়িয়ে, আবার কখনও বিছানায় তুলে যত্নআত্তি করে সময় কাটান সৃজিত।

বরাবরের মতো সাপকে প্রচণ্ড ভালোবাসেন সৃজিত। মূলত পোষ্য কিংবা নিজের সন্তানদের মতোই সাপকে দেখভাল করেন তিনি। ঘরে কিংবা বাইরে, সাপ দেখলেই আদর না করে পারেননা এই নির্মাতা। এখন লন্ডনে আছেন সৃজিত। সেখান থেকে কিছু সরীসৃপের সঙ্গে সময় কাটালেন তিনি, গলায় জড়িয়ে চুমু খেলেন সাপের মাথায়!

সম্প্রতি সামাজিক মাধ্যমে কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন সৃজিত। তাতেই দেখা গেল এসব দৃশ্য। এতে নেটিজেনদের মনেও প্রশ্ন ওঠে, এবারেও কি তাহলে নতুন সদস্য ঘরে আনতে চলেছেন সৃজিত?

তবে মিথিলাও তো সৃজিতের পরিবারের সদস্য। যদিও তারা এখন একসঙ্গে থাকছেন না। নেটিজেনরা কি তাহলে মিথিলার পরিবর্তে সাপকে অনুষঙ্গ করার ইঙ্গিত দিয়েছেন?

যদিও স্ত্রী মিথিলার রীতিমতো আপত্তি ছিল সৃজিতের সাপ নিয়ে। সৃজিতের ঘরেও যেতেন না এই সাপের জন্য। এর আগে সংবাদমাধ্যমে মিথিলা বলেছিলেন, ‘পোষ্য হিসেবে বাড়িতে অনেকগুলো সাপ তো আছে। প্রথমে ১টি ছিল, এখন হয়েছে ৪টি। শুনছি, আরও আসবে, সেটা তো ভয়ের কারণ হবেই।’

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews