1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বেনাপোলে সাড়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার, দুই কারবারী আটক » Daily Bogra Times
Logo মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
সংবাদ সম্মেলনে অভিযোগ সাঁথিয়ায় গৃহবধূকে স্বামী ও তার পরিবার দ্বারা নির্যাতন, মামলা তুলে নিতে বাদীকে হুমকি জয়পুরহাটে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন সান্তাহারে মাদক’সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী রহিমা গ্রেপ্তার সারদা একাডেমিতে দুই শত বাহান্ন ক্যাডেট এসআইকে অব্যাহতি প্রদান বিরামপুরে জরায়ুমুখ ক‍্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রদান বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বেনাপোলের গোল্ড নাসিরসহ দুজনকে অভিযুক্ত করে চার্জশিট ঘোড়াঘাটে অজ্ঞান পাটির দৌরাত্ব ১ মাসে ৬টি ইজিবাইক ছিনতাই দেশ জাতির কল্যাণে মুসলিম নাগরিক সমাজের ৮ দফা দাবি বাস্তবায়নে মানববন্ধন ৩০৮ রানে অল আউট সাউথ আফ্রিকা, লিড ২০২ কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ বেনাপোলে সাড়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার, দুই কারবারী আটক ২৫০ এসআই অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা জয়পুরহাট যুব নেতাকে হত্যার উদ্দেশ্যে হামলা, পকেট কমিটি গঠন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন  তেলাপিয়া মাছ কি বিষাক্ত, যা বলছেন বিশেষজ্ঞরা

বেনাপোলে সাড়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার, দুই কারবারী আটক

মনির হোসেন, যশোর প্রতিনিধিঃ
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
বেনাপোলে সাড়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার, দুই কারবারী আটক
print news

মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি:- যশোরের বেনাপোল পোর্ট থানা ও ডিবি পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সাড়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় আটক হয়েছে দুই কারবারী। রোববার বিকেল চারটায় বেনাপোলের ঘিবা গ্রামের একটি বাগান থেকে বিপুল পরিমাণ এ গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হয়।

ডিবি পুলিশ জানায়, যশোরের পুলিশ সুপার জিয়াউদ্দীন আহমেদের বিশেষ নিদের্শনায় থানা পুলিশ রোববার দিনব্যাপী বেনাপোল এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এরই অংশ হিসেবে রাত ৯টার দিকে তারা ঘিবা গ্রামের আমান আলীর বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ১২ কেজি গাঁজা উদ্ধার করে। যার মূল্য চার লাখ ৮০ হাজার টাকা।

এদিকে, যশোরের বেনাপোল থেকে এক কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। আটক আসামীরা হলেন, বেনাপোল পোর্ট থানার এলাকার দুর্গাপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে আশরাফুল হোসেন (২২) ও বকুল হোসেনের ছেলে শোয়াইব হোসেন (২১)। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে তাদেরকে আটক করা হয়। তারা বেনাপোল এলাকার চিহিৃত গাঁজাসহ ব্যবসায়ি বলে পুলিশ জানিয়েছে।

যশোর গোয়েন্দা শাখার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম হাওলাদার জানান, এ সংক্রান্তে বেনাপোল থানায় মামলা হয়েছে এবং আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews