1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা  » Daily Bogra Times
Logo মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
মান্দায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা  কারিতাসের উদ্যোগে দুই দিনব্যাপীপ্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মহাদেবপুরে কেক থেকে মাসে ৫০হাজার টাকা আয় করছেন কনা সারিয়াকান্দিতে কর্মী সম্মেলন সফল করার লক্ষ্যে পৌর ৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মতবিনিময় সভা ইসরায়েলকে সহায়তা করবে না ইরানের প্রতিবেশীরা আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের দক্ষিণ আফ্রিকা সাথে পরাজয় এরাতে লরছে বাংলাদেশ অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে : মাহমুদুর রহমান রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে বঙ্গভবন অভিমুখে যাত্রা বগুড়ায় জরায়ু মুখের ক্যান্সার প্রতিরোধে বিনামূল্যে এইচপিভি টিকা দেয়া হবে সংবাদ সম্মেলনে অভিযোগ সাঁথিয়ায় গৃহবধূকে স্বামী ও তার পরিবার দ্বারা নির্যাতন, মামলা তুলে নিতে বাদীকে হুমকি জয়পুরহাটে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন সান্তাহারে মাদক’সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী রহিমা গ্রেপ্তার

দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম, হিলি (দিনাজপুর)-
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা 
print news

মোকছেদুল মমিন মোয়াজ্জেম, হিলি (দিনাজপুর) প্রতিবেদক: ওয়ালটন পণ্য কিনে বাংলাদেশে এই প্রথম ২০ লাখ টাকা পেলেন দিনাজপুর শহরের মোটর শ্রমিক রানা ইসলাম। দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১ এর আওতায় দেশের সুপারব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কিনে নগদ ২০ লাখ টাকা পেলেন তিনি। ঘুরে দাঁড়ালো তার ভাগ্যের চাকা।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে সদরের জেল রোডের দিনাজপুর ইন্সটিটিউট মাঠে রানার হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও চিত্রনায়ক আমিন খান, দিনাজপুর সদর সার্কেল এ এস পি শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের অধ্যাপক মোঃ শাহাদৎ হোসেন লিখন, কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) এ এফ এম মনিরুজ্জামান মন্ডল, সাব-ইন্সপেক্টর নূর আলম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) গালীব বিন মোহাম্মদ, ডেপুটি সিএমও জোহেব আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক, ওয়ালটন প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর, ওয়ালটন প্লাজার ব্র্যান্ড ম্যানেজার ওয়াহিদুজ্জামান ও গণেশতলা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. সাত্তার হোসাইন।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিসেন-২১ এর আওতায় রানা ইসলাম গত ১৪ অক্টোবর দিনাজপুর গণেশতলা ওয়ালটন প্লাজা থেকে ২১ হাজার টাকায় ওয়ালটনের একটি ফ্রিজ কিনেন। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। এর কিছুক্ষণ পর তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে ২০ লাখ টাকা ক্যাশব্যাক পাওয়ার একটি ম্যাসেজ যায়। 

রানা ইসলাম একজন বাসের হেলপার। তার দুই মেয়ে, বাসা ভাড়া নিয়ে শহরের মালবাগ এলাকায় বসবাস করেন। ওয়ালটনের এই ২০ লাখ টাকায় খুলে যাবে আজ তার ভাগ্যের চাকা।

২০ লাখ টাকার চেক হাতে পেয়ে বাস শ্রমিক রানা ইসলাম বলেন, ওয়ালটন দেশীয় ব্র্যান্ড, তাই সব সময় ওয়ালটনের পণ্য আমি ব্যবহার করে আসছি। অনেক কষ্ট করে আমি ও আমার স্ত্রী টাকা গুছিয়ে ওয়ালটনের একটি ফ্রিজ কিনি। আর সেই ফ্রিজটি কিনে আজ আমি ২০ লাখ টাকার মালিক হতে পেরেছি। এতোগুলো টাকা পাওয়ায় আমি বিস্মিত। আমার মতো সাধারণ একজন ক্রেতাকে এ রকম বিশেষ সুবিধা দেওয়ায় ওয়ালটন কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানায়। 

সিএমও গালীব বিন মোহাম্মদ বলেন, ওয়ালটন শুধু রানা ইসলামের স্বপ্ন পুরন করেনি। বহু আগে থেকে বাংলাদেশের কোটি কোটি মানুষের স্বপ্ন পুরন করে আসছে। এক সময় বিদেশি পণ্য অনেক দামে ক্রয় করে আনা হতো। সর্বপ্রথম ওয়ালটন দেশি পণ্য তৈরি করে এবং অল্প মুল্যে তা বাজারজাত করে। এক সময় বিদেশি পণ্য আমাদের দেশে আমদানি হতো। বর্তমান দেশের পন্য ওয়ালটন বিদেশে রপ্তানি হচ্ছে। আগে শুধু শহরেই ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন, এসি সহ বিভিন্ন পণ্য ব্যবহার হতো। কিন্তু বর্তমান গ্রাম-গঞ্জ সবস্থানে এসব পণ্য মানুষ ব্যবহার করেন। শুধু ওয়ালটনই এই পরিবর্তন এনে দিয়েছে।

ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান বলেন, আজকে আমরা এক বিশেষ উদ্দেশ্য এখানে এসেছি। আপনারা জানেন ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিসেন-২১ শুরু হয়েছে। এর আগে ক্যাম্পেইন সিসেন-২০ শেষ হয়ে হয়েছে। আমরা সিসেন-২০ এর উপহার সারাদেশ ব্যাপী দিয়েছি। আর সিসেন-২১ এর আওতায় দেশের প্রথম বারের মতো ২০ লাখ টাকার অফারটি আপনাদের দিনাজপুরের রানা ইসলাম পেয়েছেন। এই ২০ লাখ টাকা শুধু রানাকে স্বাবলম্বী করবে না, সমাজ এবং দেশের কাছে তাকে সম্মানি করে তুলবে। আপনারা আসুন দেশীয় ওয়ালটনের পণ্য কিনুন। নিজের ভাগর‍্যের পরিবর্তন করুন। 

চিত্রনায়ক আমিন খান অনুষ্ঠানে সবাইকে দেশীয় ব্র্যান্ডের পণ্য কেনার আহ্বান জানিয়ে বলেন, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিসেন-২১ এর আওতায় সারা দেশের মধ্যে এই প্রথম দুই মিলিয়নিয়ার হয়েছে দিনাজপুরের এই রানা ইসলাম। সে হয়েছে ২০ লাখ টাকার মালিক। ওয়ালটনের সেই টাকায় তার ভাগ্যের চাকা ঘুরে যাবে, সচ্ছল হবে তার জীবন সংসার।

তিনি আরও বলেন, ব্যবসার পাশাপাশি আর্থ-সামাজিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে এগিয়ে চলেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। অর্জন করে নিয়েছে দেশের সিংহভাগ ক্রেতার আস্থা। 

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews